ঈদগাঁহ’র সত্তার নিখোঁজ: নানা শংকায় দিন কাটাচ্ছে পরিবার

fec-image

স্বামী কোথায় আছে, কেমন আছে, আদৌ বেঁচে আছে কিনা তা নিয়ে শংকায় দিন কাটাচ্ছে আবদু সত্তারের পরিবার পরিজন। কান্না থামানো যাচ্ছে না স্ত্রী তসলিমা আক্তারের। স্বামী নিখোঁজের ৬ দিন অতিবাহিত হলেও এখনও খোঁজ মিলেনি আবদু সত্তারের।

জানা যায়, খুরুস্কুল ফকির পাড়ার বাসিন্দা মৃত নুরুল আবছারের ছেলে আবদু সত্তার (বর্তমানে মধ্যম কুতুবদিয়া পাড়া) দীর্ঘ বছর ধরে নাজিরারটেক শুটকী মহলে শুটকী ব্যবসা করে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ২৬ অক্টাবর শুটকী নিয়ে চট্টগ্রামে যায়। চট্টগ্রাম থেকে গত ২৯ অক্টোবর বাড়ি আসার উদ্দেশ্যে গাড়িতে উঠে এবং কক্সবাজার সদরের ঈদগাঁ পৌঁছা পর্যন্ত আবদু সত্তারের সাথে তার স্ত্রী তসলিমা আক্তার এর মোবাইলের মাধ্যমে যোগাযোগ ছিল।

কিন্তু ঈদগাঁর পর তার কোন যোগাযোগ না পাওয়ায় হতাশ হলেও মোবাইলে চার্জ নেই মনে করে নিরব থাকে তরলিমা। কিন্তু নির্দিষ্ট সময় সে বাড়ি না পৌঁছলে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নেয়। কোথাও তার সন্ধান না পাওয়ায় তার পরিবার হতাশ হয়ে পড়ে। সপ্তাহ খানেক সময় পার হয়ে গেলেও তার কোন সন্ধান না পাওয়ায় তার পরিবার হতাশ হয়ে পড়ে। বর্তমানে অর্ধাহারে অনাহারে নানা জল্পনা কল্পনায় দিন কাটাচ্ছে আবদু সত্তারের পরিবার।

এদিকে সত্তারের স্ত্রী তসলিমা জানান, আমার স্বামীর সাথে গাড়িযোগে ঈদগাঁ আসা পর্যন্ত মোবাইলে যোগাযোগ ছিল। কিন্তু ওই সময়ের পর থেকে তার সাথে আমার আর কোন যোগাযোগ হয়নি। তিনি বলেন, তবে কেন এমন হল তা বুঝে উঠতে পারছিনা। আমার স্বামী আছে কি নেই তাও আমি জানিনা। তবে আল্লাহর কাছে আমার আকুল আবেদন আমার স্বামী যেন আমাদের মাঝে ফিরে আসে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়েছে। যার জিডি নং- ৩৮, তারিখ- ১/১১/১৯ইং। এ বিষয়ে তার স্ত্রী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, সদর মডেল থানা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন