উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা ও অস্ত্রসহ আটক ৪

fec-image

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও অস্ত্রসহ চার রোহিঙ্গা গ্রেফতার হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন( এপিবিএন) এর অধিনায়ক এসপি নাইমুল হক।

তিনি জানান, গতকাল ৯ জানুয়ারি দিবাগত রাতে মধুর ছড়া ক্যাম্প পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে। ক্যাম্প- ৪থর ব্লক এফ-১৪ এর প্রান্তিক কমিউনিটি সেন্টারের ভিতর কিছু রোহিঙ্গা দুষ্কৃতকারী অবস্থান করছে জানতে পেরে অভিযান চালিয়ে মীর আহাম্মদের ছেলে মো রফিক আলম (৪১), কালা মিয়ার ছেলে আবু বক্কর (২৫)কে গ্রেফতার করা হয়। এসময় ধৃতদের হেফাজত থেকে একটি পুরাতন সচল এলজি ও একটি কালো রংয়ের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন এর লম্বাশিয়া পুলিশ, ক্যাম্পের একটি অভিযানিক টহলদলের হাতে ৬ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারি আটক করেন। পরে কুতুপালং লম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-১-ওয়েষ্ট, ব্লক-সি-৫ এর রফিক আলমের বসতঘরে এ অভিযান পরিচালনা করে ওইঘর থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এরা হলেন ক্যাম্প ১ ওয়েস্টের আবদুল হাবির ছেলে নুর বশর (৩৪) এবং আমির ছৈয়দের ছেলে রফিক আলম (২৩)আটক করা হয়।

ধৃতদের উখিয়া থানায় সোপর্দ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ১৪ এপিবিএন এর অধিনায়ক এসপি নাইমুল হক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন