উখিয়ায় ইয়াবাসহ আটক ৩

fec-image

কক্সবাজারের উখিয়ায় ৬ কোটি ১৮ লাখ টাকা মূল্যের ২ লাখ ৫ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ২ সহযোগীর সাথে লালু বাহিনীর প্রধান লালুকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন, টেকনাফের হোয়াইকংয়ের আবদুল গফুরের ছেলে ওসমান গনি লালু (২৫) ও নলবুনিয়া এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে মো. আলি হোসেন ওরফে আলী (২৮) এবং রহমতের বিল এলাকার মৃত মোহাম্মদ নূরের ছেলে মুফিজ উদ্দিন (১৭)।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী এলাকায় একটি বসতঘরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের পর বসতঘরে একটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ২ লাখ ৫ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো বসতঘরে একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে সর্বমোট ২ লাখ ৫ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ কোটি ১৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কক্সবজার এবং চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন