উখিয়ায় ইয়াবা উদ্ধার মামলায় দুই ইউপি সদস্যের নাম

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় জড়িত থাকায় সৈয়দ নুর (৩৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বাদি হয়ে উখিয়া থানায় একটি মামলা দয়ের করেছেন। সেখানে ইয়াবার মালিকানা সম্পৃক্ততায় দুই ইউপি সদস্যসহ আরও চারজনকে আসামি করা হয়েছে। তারা এখন পলাতক রয়েছে।

এর আগে উপজেলার পালংখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড বালুখালী নুর আহমদের ছেলে ছৈয়দ নুরের বাড়ির উঠানে লুকায়িত অবস্থা থেকে গত শনিবার (২১ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

পলাতক আসামির মধ্যে দুই ইউপি সদস্য হলেন, উপজেলার পালংখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী (৩৩) ও ২নং ওয়ার্ডের ইউপি সদস্য বকতার আহমদ (৩৫)। অপর দুজন হলেন ২নং ওয়ার্ডের ইউপি সদস্যের সহোদর জাহাঙ্গীর আলম (২৮) ও পালংখালীর আঞ্জুমান পাড়ার মৃত কলিম উল্লাহর ছেলে আবুল খায়ের (৩৫)।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সাব ইন্সপেক্টর মোস্তফা মুকুল বলেন, এ ব্যাপারে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, উখিয়া থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন