parbattanews

উখিয়ায় গর্ভধারিণী মাকে হত্যার চেষ্টা

হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার : 

শঠতার আশ্রয় নিয়ে বয়োবৃদ্ধ, অসুস্থ মাতার নিকট থেকে টিপসহির মাধ্যমে জমি রেজিস্ট্রি নেওয়ার প্রতিবাদ করায় পাষন্ড ছেলে গর্ভধারিনী মা সুফিয়া খাতুনকে গলাটিপে হত্যার চেষ্টা করেছে। শুক্রবার দুপুর ১ টায় জালিয়াপালং ইউনিয়নের ইনানী গ্রামে এ মর্মান্তিক ও লৌমহর্ষক ঘটনাটি ঘটে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইনানী গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মানব পাচার ও ইয়াবা ব্যবসায়ী অজি উল্লাহ (৩০) দীর্ঘদিন থেকে মায়ের অবাধ্য হয়ে অনৈতিক জীবন যাপন করে আসছিল। ইতিমধ্যে তার মা সুফিয়া খাতুনের (৬৫) অসুস্থার সুযোগে পাষন্ড ছেলে অজি উল্লাহ ডাক্তারের চেম্বারে নেওয়ার নাম করে সাব রেজিস্ট্রি অফিসে এনে মায়ের জমি টুকু হাতিয়ে নেয়।

এঘটনা জানাজানি হওয়ার পর বয়োবৃদ্ধ মাতা উক্ত ভূঁয়া দলিল বাতিলের ব্যাপারে আদালতে মামলা করলে উক্ত সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে শুক্রবার জুমার নামাজের সময় মাকে মারধর করে গলা টিপে হত্যার চেষ্টা চালায়। তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে ঐ দূর্বৃত্ত পালিয়ে যায়।

এব্যাপারে সুফিয়া খাতুন বাদী হয়ে অবাধ্য, প্রতারক, কুলঙ্গার ছেলে অজি উল্লাহকে আসামী করে উখিয়া থানায় একটি অভিযোগ করেছে। অফিসার ইনচার্জ এ এস থোয়াই জানান, অজি উল্লাহর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Exit mobile version