উখিয়ায় নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

fec-image

উখিয়ায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ ও অভিবাদন গ্রহণ অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার ৫০ বছর উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সকালে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আয়োজিত অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ।

কুচকাওয়াজ অনুষ্ঠানে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, ৩০ লক্ষ শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র পেয়েছি। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করি। সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদসহ প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ ব্যক্তিবর্গ।

শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত, ত্রিপিটক, গীতা পাঠ, তোপধ্বনি ও জাতীয় সংগীতের সুরে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

কুচকাওয়াজ ও অভিবাদন গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন ও ট্রাফিক পুলিশ সার্জেন্ট মো. আলী আশরাফ মোল্লা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন