উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গা যুবকের মৃত্যু

fec-image

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাজর পাড়া এলাকায় একটি পাঁচ তলা ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বশির আহমেদ (৩০) নামের এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। এসময় ইলিয়াস নামের আরও এক রোহিঙ্গা গুরুতর আহত হয়। তাকে দ্রুত উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেছে।

শনিবার (১২ জুন) দুপুর আড়াইটায় বিদ্যুৎস্পৃষ্টের ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প. প. কর্মকর্তা ডা. রনজন বড়ুয়া রাজন বলেন, বশির আহমেদ (৩০) নামের এক রোহিঙ্গার লাশ হাসপাতালে রয়েছে। সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের (বি-২) ব্লকের বাসিন্দা গুরা মিয়ার ছেলে বলে জানা গেছে।

তিনি আরও বলেন, আহত আরেকজন রোহিঙ্গাকে দ্রুত কক্সবাজার রেফার করার কারণে তার পরিচয় পাওয়া যায়নি, তবে আমরা বিষয়টি ইতিমধ্যে পুলিশকে অবগত করেছি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত গাজী সালাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসলে এটি একটি দুর্ঘটনা, তাছাড়া নিহত ব্যক্তির আত্মীয়-স্বজন কেউই মামলা করতে চাচ্ছেন না। তারপরও আমরা বিষয়টি তদন্ত করে দেখতেছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, বিদ্যুৎস্পৃষ্ট, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন