উখিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই

fec-image

উখিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে গেছে। কোটি টাকার ক্ষয়-ক্ষতির হওয়ার আশংকা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে হলদিয়াপালং পাতাবাড়ি বাজারের আইয়ুবের টি-স্টল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে স্থানীয়দের ধারণা।

ব্যবসায়ী রাসেল হার্ডওয়ার এন্ড ইলেকট্রিক এর স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম জানান, আমার দোকানে ৭০ লক্ষ টাকার মালামাল ছিল। একটা মালও বের করতে পারেনি সব মাল পড়ে ভস্মীভূত হয়ে যায়।

হলদিয়াপালং ইউপি সদস্য সরওয়ার বাদশা জানান, রাতে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটলে দ্রুত ফায়ার সার্ভিসে যোগাযোগ করা হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই প্রায় দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ৪০-৫০টির মতো দোকান ভস্মীভূত হয়ে ১কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতির পরিমাণ বলে ধারণা করা হচ্ছে।

ফার্নিচার ব্যবসায়ী নুরুল হক জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে ব্যবসায়ীরা নিজ নিজ প্রতিষ্ঠানের রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করে কিন্তু সম্ভব হয়নি।

উখিয়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার মো: এমদাদুল হক জানান, অগ্নিকাষেণ্ডে র সূত্রপাত একটি চায়ের দোকান থেকে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। ক্ষয়-ক্ষতির বিষয়ে এখনও বলা যাচ্ছে না৷ তদন্ত টীমের মাধ্যমে তদন্ত শেষে তা জানা যাবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগুন, উখিয়া, ফায়ার সার্ভিস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন