parbattanews

উখিয়ায় সিএনজি-মিনিট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত চারজনের পরিচয় মিলেছে

কক্সবাজারের উখিয়ায় সিএনজি অটোরিকশা ও মিনিট্রাকের (ডাম্পার) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত চারজনের পরিচয় মিলেছে। তৎমধ্যে একজন হিন্দু রোহিঙ্গা এবং বাকীরা উখিয়ার স্থানীয় বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার (২২ মার্চ) রাত আনুমানিক পৌনে ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন টিভি টাওয়ারের ঢালুতে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহত ৪ জনের মধ্যে রয়েছেন, উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ড জুম্মাপাড়া গ্রামের বাবুলের ছেলে মোহাম্মদ আমিন, রাজাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড সিকদারবিল গ্রামের নুর আলমের ছেলে জিহান ও রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড হাঙ্গরঘোনা গ্রামের ছৈয়দ আলমের ছেলে নুরুল ইসলাম এবং সনাতন শর্মা নামের কুতুপালং হিন্দু ক্যাম্পের একজন হিন্দু রোহিঙ্গা। হতাহতদের সবাই অটোরিকশার যাত্রী ও চালক বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়াস্থ শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ শেফায়েতুল ইসলাম জানিয়েছেন, “দুর্ঘটনায় পতিত সিএনজি (কক্সবাজার-থ নং ১১-৫৩২৯) কক্সবাজারের দিকে যাচ্ছিলো অন্যদিকে মিনিট্রাকটি টেকনাফমুখী ছিলো। আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।”

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকটি দ্রুত গতিতে এগিয়ে আসছিলো অপরপ্রান্তের সিএনজিটি রাস্তা ঢালু হওয়ার কারণে এবং অন্ধকার থাকায় ট্রাকের মুখোমুখি পড়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, এই মর্মান্তিক দুর্ঘটনার ডাম্পারের ঘাতক চালক হল বালুখালীর মাহমুদল হকের ছেলে মো. হোসাইন ছোটন (২৮)। সে গাড়ি চালানো শিখতেছিল।

এ বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোরশেদ বলেন, এই ঘাতক ডাম্পার চালককে আটকের চেষ্টা চালানো হচ্ছে, পাশাপাশি দুর্ঘটনার পর থেকে থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪টি অবৈধ ডাম্পার আটক করেছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Exit mobile version