parbattanews

উখিয়ায় ২টি দেশীয় অস্ত্রসহ রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় এক রোহিঙ্গাকে আটক করা হয়।

রোববার (১৮ জুলাই) রাতে থাইংখালী তাজনিমারখোলা পুলিশ ক্যাম্পের আওতাধীন এফডিএমএন ক্যাম্প-১৩ (ব্লক বি-৩) তে এ অভিযান চালানো হয়।

৮ এপিবিএন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকস দল বিশেষ অভিযানে এফডিএমএন -১৩ (ব্লক-বি-৩) এর মো. আবুল আলম এর বসতঘরের অভিযান চালালে সামনের কক্ষে থাকা সৈয়দ হোসেনের ছেলে জমির হোসেন( ২৩) কে মাদক বেচাকেনার সময় আটক করা হয়। এ সময় আবুল আলমের ছেলে মো. শাহ (২১) পালিয়ে যায়।

পরে আটককৃত জমির হোসনের তথ্যমতে ঘটনাস্থল থেকে ৯টি বিদেশী ক্যান বিয়ার, ৩টি Diablo super strong BREW এবং ২টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। এছাড়া একটি সবুজ রংয়ের প্লাস্টিকের বক্স থেকে ৯ পিস সীসা (গুলি হিসেবে ব্যবহারের জন্য) এবং একটি মার্বেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে তাজনিমারখোলা পুলিশ ক্যাম্প-১৩ এর অতিরিক্ত পুলিশ সুপার সোয়েব আহমেদ খান বলেন, উখিয়া থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। এ সংক্রান্তে তাজনিমারখোলা পুলিশ ক্যাম্পে একটি জিডি করা হয়েছে।

Exit mobile version