উখিয়ায় ২দিন ব্যাপী ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশের উদ্বোধন

fec-image

উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে সোমবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় ২দিন ব্যাপী ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশের উদ্বোধন করলেন উখিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

এ সময় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার রায়হানুল ইসলাম মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার ধর, উপজেলা স্টাউট কমিশনার মোজাম্মেল হক আজাদ, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন, সেক্রেটারী রূপন দেওয়ানজী, উপজেলা পোস্ট মাস্টার এসএম জসিম উদ্দিন, মাস্টার কামাল উদ্দিন, মেধু বড়ুয়া প্রমুখ।

জানা গেছে, উপজেলার ১৮ মাধ্যমিক, ১২টি প্রাথমিক বিদ্যালয়ের ২১৬জন ছাত্র, ৩০জন ইউনিট লিডার, ১০জন প্রশিক্ষক, ১০জন সহায়ক রোবার, ১০জন স্কাউট কর্মকর্তাসহ প্রায় ৩শ জন সদস্য রয়েছে।

উল্লেখ্য যে, উখিয়া উপজেলায় এই প্রথম ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী। যার প্রেক্ষিতে প্রশংসা কুড়ান তিনি। উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প এবং স্থানীয় সরকারের যৌথ প্রচেষ্টায় এই সমাবেশ অনুষ্টিত হচ্ছে। ২২ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর ২ দিন ব্যাপী এই সমাবেশ চলবে বলে উপজেলা স্কাউট কমিশনার মোজ্জামেল হক আজাদ জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাব ক্যাম্পুরী, স্কাউট সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন