উখিয়ায় ৩২ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক

fec-image

উখিয়া উপজেলার রাজাপালং এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার ৩শ ৯৪পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত পৌণে বারোটায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারী হচ্ছে, নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউপির ২নং ওয়ার্ডের নুরুল বশরের ছেলে ওসমান গণি (২৫)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ শাদী জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, উখিয়ার রাজাপালং এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের চৌকস আভিযানিক দল রাত ১১টা ৪৫ মিনিটের দিকে রাজাপালং কার ওয়াশ এন্ড মোটর গ্যারেজের সামনে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৬হাজার ৩শ ৯৪পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩১ লাখ ৯৭ হাজার টাকা।

তিনি আরো জানান, জেলার আনাচে কানাচে লুকিয়ে থাকা অনেক মাদক কারবারী বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার অব্যাহত রেখেছে। সেই সমস্ত মাদক কারবারীদের আইনের আওয়তাই নিয়ে আসতে আমাদের র‌্যাব সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

আটক মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, মাদক, র‌্যাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন