উখিয়ায় ৩ দিনব্যাপী ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশ সম্পন্ন

fec-image

উখিয়া উচ্চবিদ্যালয় খেলার মাঠে শুরু হওয়া ৩ দিনব্যাপী ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশ মঙ্গলবার সম্পন্ন হয়েছে।  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিন আল পারভেজ।

তিনি এসময় বলেন, স্কাউটের মূল উদ্দেশ্য হচ্ছে পরের সেবায় নিজেকে বিলিয়ে দেয়া, নিজের স্বার্থ চিন্তা না করা। পাশাপাশি শারীরিক ও মানষিক বিকাশ ঘটায়। এ ধরনের উদ্যোগ গ্রহণ করার জন্য তিনি উপজেলা প্রশাসন এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউটের উপজেলা সভাপতি মো. নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার ধর, সমবায় কর্মকর্তা কবির আহমদ, স্কাউট কমিশনার মোজাম্মেল হক আজাদ, সেক্রটারি রূপন দেওয়ানজী।

উল্লেখ্য যে, উপজেলার ১৮ মাধ্যমিক, ১২টি প্রাথমিক বিদ্যালয়ের ২১৬ জন ছাত্র, ৩০ জন ইউনিট লিডার, ১০ জন প্রশিক্ষক, ১০ জন সহায়ক রোবার, ১০ জন স্কাউট কর্মকর্তাসহ প্রায় ৩শ জন অংশ গ্রহণকারী ৩ দিন ধরে কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন