parbattanews

উখিয়া ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি দাতা রোহিঙ্গা মাঝি হামিদ গ্রেফতার

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরীসহ স্থানীয় লোকজনকে প্রকাশ্যে গুম করে হত্যার হুমকি দেওয়া সেই অস্থায়ী ক্যাম্পের (১৪ নম্বর) রোহিঙ্গা মাঝি হামিদকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(২২ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ওই ক্যাম্প থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

এর আগে হুমকি দেওয়ার ঘটনায় গত ১৯ এপ্রিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী লিখিত অভিযোগ করেন থাইংখালীস্থ ১৪, ১৫ ও ১৬ নম্বর অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ বরাবর। এই অভিযোগের অনুলিপি দেওয়া হয় রোহিঙ্গা শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট ৯ দপ্তরে।

রোহিঙ্গা মাঝি হামিদকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশের উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান। তিনি এসময় জানান, রোহিঙ্গা মাঝি হামিদকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ব্যাপারে নানা ধরণের অভিযোগ থাকায় তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল (মঙ্গলবার) পাঠকপ্রিয় অনলাইন পার্বত্য নিউজে উখিয়ায় ইউপি চেয়ারম্যানকে রোহিঙ্গা মাঝির প্রাণনাশের হুমকি সংবাদ শিরোনামে প্রকাশিত হলে প্রশাসনের নজরে আসে।

Exit mobile version