উখিয়া বালুখালী ক্যাম্পে রোহিঙ্গা মাঝি সাহাবুদ্দিন খুন

fec-image

কক্সবাজারের উখিয়া বালুখালী ১২নং ক্যাম্পে রোহিঙ্গা সাব মাঝি সাহাবুদ্দিন খুন হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোর পৌনে ৫টার দিকে এইচ/১৪ ব্লকে এ ঘটনা ঘটে। সে ক্যাম্পে বসবাসকারী ও মিয়ানমারের মংডু মেরুল্লাহ গ্রামের মৌলভী মনির আহাম্মদের ছেলে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে কক্সবাজারের উখিয়া ৮ এপিবিএন সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ জানান, মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোর আনুমানিক পৌনে ৫টার দিকে উখিয়া বালুখালী-২ (এফডিএমএন) ক্যাম্প- ১২ এর এইচ/১৪ ব্লকে ৭ থেকে ৮জন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী এসে উক্ত ব্লকের মো সাহাবুদ্দিন (৩৫) নামের একজন সাব মাঝির ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। দুষ্কৃতিকারীদের উপস্থিতি টের পেয়ে ভিকটিম সাহাবুদ্দিন ঘরের পিছনের দরজা দিয়ে পালানোর চেষ্টাকালে দুষ্কৃতিকারীরা তাকে ধরে ফেলে এবং বুকের মাঝখানে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে। যার ফলে সে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। তার পরিবারের সদস্যরা চিৎকার করলে দুস্কৃতিকারীরা কৌশলে পালিয়ে যায়। সংবাদ পাওয়ার পরপরই পুলিশ ইন্সপেক্টর মো. মাইনউদ্দীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে । এ খুনের ঘটনার সাথে জড়িতদের সনাক্তকরণ ও গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এদিকে সকাল ১০টার দিকে উক্ত হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন ৮ এপিবিএনের সহ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিং। তিনি নিহতের আত্মীয়-স্বজন, উক্ত ঘটনার সাক্ষী ও মাঝিদের সাথে কথা বলেন এবং এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি, পুলিশি টহল ও অভিযান পরিচালনার নির্দেশনা দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, খুন, বালুখালী ক্যাম্প
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন