parbattanews

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় হেড মাঝিসহ নিহত ২

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক ঘটনায় সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও গুলিতে হেড মাঝিসহ ২ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভোর ৪টা ও ৬টার দিকে উখিয়ার ১৭ নম্বর ক্যাম্পে ও ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এই হত্যাকাণ্ড দুটি সংঘটিত হয়।

নিহতরা হলেন- ৪ নম্বর মধুরছড়া ক্যাম্পের এফ ব্লকের মৃত সৈয়দ আহমেদের ছেলে নাদির হোসেন (৩৯)। সে ঐ ক্যাম্পের এফ ব্লকের হেড মাঝি ও কমিউনিটি লিডার এবং ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকে মৃত মোহাম্মদ আমিনের ছলে আব্দুল্লাহ (২৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে একদল দুষ্কৃতকারী ৪ নম্বর মধুরছড়া ক্যাম্পের এফ ব্লকের হেড মাঝি নাদির হোসেনকে ঘর থেকে ডেকে রাস্তায় নিয়ে গিয়ে উপুর্যুপরি ছুরিকাঘাত ও গুলি করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে একই দিন ভোরে ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে একদল রোহিঙ্গা সন্ত্রাসী আব্দুল্লাহকে ঘর থেকে অস্ত্রের মুখে বের করে পাশে বাজারের রাস্তায় নিয়ে আসে। সন্ত্রাসীরা এক পর্যায়ে তাঁকে রাস্তায় ফেলে বুকে উপুর্যুপরি গুলি করে।

খবর পেয়ে এপিবিএন পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা সটকে পড়ে। পুলিশ গুরুতর আহত গুলিবিদ্ধ আব্দুল্লাহকে ক্যাম্পের একটি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহত রোহিঙ্গা যুবক আব্দুল্লাহর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

Exit mobile version