parbattanews

উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে নৌকা‌কে বিজয়ী করার আহ্বান

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী বলেছেন, শ্রমিকরা হচ্ছে এদেশের অর্থনীতির মূল চালিকা শক্তি। শ্রমিক বাঁচলে দেশ বাঁচবে। শ্রমিকরা দুর্বল হয়ে পড়লে দেশের অর্থনীতি হুমকির মুখে পড়বে। তিনি দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে শ্রমিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।

শনিবার (১৪ অক্টোবর) বিকালে কাউখালী উপজেলা প‌রিষদ অ‌ডিট‌রিয়া‌মে শ্রমিকলীগের ৫৪তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষে আ‌য়ো‌জিত আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

কাউখালী উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বাসেকের সঞ্চালনায় উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুর রশিদ খন্দকারের সভাপতিত্বে অনু‌ষ্ঠিত আ‌লোচনা সভায় আরো বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সামশুদৌহা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ সরকার প্রমুখ।

এর আগে উপজেলা সদরের মি‌নি মা‌র্কেটস্থ আওয়ামীলী‌গের কার্যাল‌য়ের সামনে থেকে বিশাল র‌্যালি উপ‌জেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অটোটরিয়ামে এসে সমাবেশে মিলিত হয়।

আলোচনা সভার পূর্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং সকল শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়।

Exit mobile version