Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উপজেলা নির্বাচনে অংশ নিতে ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

চকরিয়া প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন চকরিয়া উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী।

বুধবার (৩০ জানুয়ারি) সকালে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর পদত্যাগপত্র জমা দেন। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিধি মোতাবেক একটি পদে থেকে অন্য পদে নির্বাচনে অংশ গ্রহণ করতে হলে বিদ্যমান পদ থেকে পদত্যাগ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক।

আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে উপজেলা নির্বাচনের তফসীল ঘোষণার সম্ভাবনা রয়েছে। আমি উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করতে আগ্রহী। তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরীর পদত্যাগপত্র জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনার ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দফতরে পাঠানো হবে। পদত্যাগপত্র গৃহীত হলে ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূণ্য হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন