একজন মানুষও না খেয়ে থাকবে না -পার্বত্যমন্ত্রী

fec-image

বৈশ্বিক মহামারী করোণাকালীন সময়ে মানবিক প্রধানমন্ত্রী দেশের প্রত্যেক জেলা-উপজেলার মানুষের খবর রাখছেন। তিনি নির্দেশ দিয়েছেন একজন মানুষও যাতে অনাহারে না থাকে। প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি আরও বলেন- বান্দরবানের মানুষ অন্যের কাছে হাত পেতে ভিক্ষা করে না। মাইক লাগিয়ে মসজিদের টাকা তোলতে হয়না। পাহাড়ি বাঙ্গালী মানুষের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে উন্নয়নে বান্দরবান এগিয়ে যাচ্ছে। আগামীতে সবাইকে নিয়ে সুন্দর দেশ গড়ার লক্ষ্যে এই মহামারীকালীন সময়ে সরকারী নির্দেশনার স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে করোনায় কর্মহীন হয়ে পড়া ৩৮১জন অসহায় শ্রমিক ও চালকদের মাঝে চাল, তেল, ডাল, আলু, লবণ, পিয়াঁজ, আটা বিতরণ করা হয়। মোট ৫শত মানুষকে দেওয়া হবে এই সহায়তা।

রবিবার (৪ জুলাই) বান্দরবানে স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে সামাজিক দূরত্ব মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে করোনাকালীন সময়ে জেলার পরিস্থিতি, স্বাস্থ্যবিধি ও আইন শৃংখলা নিয়ে পরামর্শমূলক বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আক্তার, সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, রেড় ক্রিসেন্ট সোসাইটির জেলা সেক্রেটারি অমল কান্তি দাশ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন