একটি আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে জাতীয় পার্টির বিকল্প নেই: মো. ইলিয়াছ এমপি

 

চকরিয়া প্রতিনিধি:

জাতীয় পার্টি কোন ধরণের নৈরাজ্য ও সন্ত্রাসের রাজনীতি করেনা। দেশকে এগিয়ে নিতে একটি আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে জাতীয় পার্টির বিকল্প নেই। এদেশের প্রত্যন্ত অঞ্চলে যে উন্নয়ন সাধিত হয়েছে তা এরশাদের শাসনামল ছাড়া আর কোন সরকার সময়ে এতো উন্নয়ন হয়নি। হুসেইন মো. এরশাদের শাসন ছিল দেশের হতদরিদ্র, কৃষক শ্রমিক, গরীব অসহায় মানুষের জন্য স্বর্ণের যুগের শাসন।

কক্সবাজারের মাতামুহুরি সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মো. ইলিয়াছ এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় সংসদে শপথ নেয়ার পর থেকে চকরিয়া-পেকুয়া এলাকার প্রতিটি জনপদে শত কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করছি। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির থেকে শুরু করে প্রত্যেক ধর্মীয় উপসানালয়ে ব্যাপক ভাবে উন্নয়ন করা হয়। বর্তমানে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা অতীতের কোন সংসদ সদস্য করছে বলে আমার মনে হয়না। দেশে বর্তমান প্রজন্মের জন্য এ দেশকে এগিয়ে নিতে উন্নয়ন ছাড়া কখনও বিকল্প নেই। আগামীতে এ দেশ এরশাদের নেতৃত্বে শাসন করবে।

১৫মে(মঙ্গলবার) বিকাল ৪টার দিকে উপজেলার ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাওলানা আকতার উদ্দিন আজাদের সভাপতিত্বে ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় যুব সংহতি আহ্বায়ক হাফেজ ইকবালের সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আসমাউল হোসনা, চট্রগ্রাম মহানগর কৃষক পার্টির সভাপতি এনামুল হক বেলাল, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও সম্মেলনে মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি, সম্পাদকসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন