একযুগ পার করল পেকুয়া প্রেস ক্লাব

Pekua Press Club Pic-3 copy

পেকুয়া প্রতিনিধি :
২০০৩ সালের ২৭ এপ্রিল প্রতিষ্ঠিত হয় পেকুয়া প্রেস ক্লাব। ২০১৫ সালের ২৭ এপ্রিল একযুগ পূর্তি অনুষ্ঠান করেছে পেকুয়া প্রেস ক্লাব। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে দীর্ঘ একযুগ পার করেছে ক্লাবটি।

সোমবার চৌমুহনীস্থ ক্লাবের নিজস্ব ভবনে অনাডম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে স্মরণীয় এ দিনটি পালন করেছে পেকুয়া প্রেস ক্লাবের সদস্যরা।

দেশের পরিস্থিতি বিবেচনায় রেখে অনেক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন থাকলেও তা বর্জন করে ক্লাব কর্তৃপক্ষ। এদিকে প্রতিষ্ঠার একযুগ পূর্তিতে এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অভিনন্দন জানিয়েছে।

সভাপতি তার বক্তব্যে জানিয়েছেন, ২০০৩ সালের ২৭ এপ্রিল একটি বেড়ার ঘর ভাড়া নিয়ে পেকুয়া প্রেস ক্লাবের যাত্রা শুরু হয়। এলাকার লোকজনের আন্তরিক সহযোগিতায় ১২ বছরে পেকুয়া প্রেস ক্লাব একটি নিজস্ব ঠিকানা তৈরী করে নিয়েছে। বর্তমানে নিজস্ব ভবনের চলছে ক্লাবের কার্যক্রম। উপজেলায় কর্মরত সাংবাদিকদের জন্য প্রেসক্লাব ভিত্তিক সবরকমের সুযোগ সুবিধা নিশ্চিত করেছে পেকুয়া প্রেস ক্লাব। তাছাড়া সমাজ ও দেশের প্রতি দায়বদ্ধ থেকেই মানুষ ও রাষ্ট্রের কল্যাণে সুষ্ঠু ধারার সাংবাদিকতা প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা রাখছে পেকুয়া প্রেস ক্লাব।

পেকুয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ছফওয়ানুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মীর মোশারফ হোসেন টিটু, সাধারণ সম্পাদক এম আবদুল্লাহ আনসারী, সাংগঠনিক সম্পাদক মাস্টার রিয়াজ উদ্দিন, নির্বাহী সদস্য মাহমুদুল করিম, দপ্তর সম্পাদক এম রুহুল আমিন পারভেজ, সদস্য এম জোবাইদ।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা জিয়াউদ্দিন অনিক, ইয়াছিন আরাফাত, আহসান উল্লাহ খোকন, রেজাউল করিম, বেলাল উদ্দিন, আজিম উদ্দিন, আবুল কাশেম, কাইয়ূম উদ্দিন, মামুন, রিজন, সাজ্জাদ হোছাইন, মকছুদ আহমদ, আনিক, নিশান, রাজিব প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত করা হয় এবং সদস্যের মাঝে মিষ্টিমুখ করান সভাপতি মো: ছফওয়ানুল করিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন