মাটিরাঙ্গায় এক বাঙালি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

fec-image

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মো. ফারুক (২০) নামে এক মাহিন্দ্র চালকের লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টার দিকে মাটিরাঙ্গার অদুরে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পাশে ১০ নম্বর এলাকায় ধলিয়া খালের গভীর ঢালু থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মো. ফারুক খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার চোংড়াছড়ি এলাকার মৃত শাহ আলমের ছেলে। সে পেশায় একজন ভাড়ায় চালিত মাহিন্দ্র চালক। নিহত ফারুক এক সন্তানের জনক।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় শনিবার (১ ফেব্রুয়ারি) সকালের দিকে মহালছড়ির চোংড়াছড়ির বাড়ি থেকে ভাড়ায় চালিত মাহিন্দ্র নিয়ে জীবিকার সন্ধানে বের হয় মো. ফারুক। দিন শেষে সন্ধ্যা সাতটার দিকে কিছুক্ষনের মধ্যে বাড়ি ফিরবে বলে স্ত্রীকে জানালেও রাত হয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি।

সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে তারা বিষয়টি নিরাপত্তা বাহিনীসহ খাগড়াছড়ি ও মহালছড়ি থানা পুলিশকে মৌখিকভাবে অবগত করে।

রোববার বিকালের দিকে জনৈক ব্যক্তি ধলিয়া খালে মাছ ধরতে যাওয়ার পথে ধলিয়া খালের গভীর ঢালুতে ঝোঁপের ভিতর একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয় মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে সেখানে নিজের ছোট ভাইয়ের লাশ শনাক্ত করে নিহত ফারুকের বড় ভাই মো. আমজাদ আলীসহ স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুদ্দিন ভূইয়া বলেন, প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। তবে কে বা কারা এ হত্যাকানণ্ড ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেননি তিনি। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে জানিয়ে তিনি বলেন, এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজে যখন তার পরিবারের লোকজন হতাশ তখন রোববার (২ ফেব্রুয়ারি) বিকালের দিকে মাটিরাঙ্গার ধলিয়া খালের গভীর ঢালুতে ঝোঁপের ভিতর থেকে তার লাশের সন্ধান মিলে। এঘটনা মহালছড়ির চোংড়াছড়ি গ্রচ্ছগ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পাব্যত্য, মাহিন্দ্র চালক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন