এখনো ডিভোর্স হয়নি, আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন: শাকিবকে বুবলী

fec-image

শাকিবের সঙ্গে এখনো ডিভোর্স হয়নি বলে সম্প্রতি ঢাকাই শীর্ষ নায়কের সাক্ষাৎকারের জবাব দিয়েছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। সম্প্রতি এক গণমাধ্যমে সাক্ষাৎকার দেন শাকিব খান। সেখানে বলেন, বুবলীর সঙ্গে তার সব সম্পর্কে শেষ হয়ে গেছে। এমনকি ডিভোর্সও সম্পন্ন হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে বুবলী বুধবার ফেসবুক পোস্টের মাধ্যমে শাকিবকে জবাব দেন। এদিন বুবলী বলেন, কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?

শাকিবকে সতর্ক করে দিয়ে বুবলী বলেন, এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে, কী নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন। আপনাকে তো কোথাও কখনো অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছি।

বুবলী বলেন, আপনার সমসাময়িক এত বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন? উদ্দেশ্য কী? আগে তো কখনো এ রকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় এখন কোনো একান্ত মুখপাত্ররা পাশে থেকে ডাবিং করে দেয় না।

সুপারস্টারডম যে জীবনের অংশ সেটা মনে করিয়ে দিয়ে বুবলী বলেন, সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে- ভালো ভালো সিনেমা করুন, তবে মনে রাখবেন সুপারস্টারডম জীবনের একটা অংশ, কিন্তু এটাই পুরো জীবন নয়।

গত বছর ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী। বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা।’ এরপর গত ৩ অক্টোবর শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন তিনি।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্র জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন