এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা নেই, কঠোর হস্তে দমন করা হবে- ব্রি. জে. জাহাঙ্গীর

fec-image

খাগড়াছড়িতে সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের হুশিয়ারী দিয়ে বলেন, এদেশ আমাদের, এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা নেই। যেসব সন্ত্রাসীরা এদেশ নিয়ে বিভিন্ন রকমের পরিকল্পনা ও ষড়যন্ত্র করছে তাদের কোন ক্ষমা নেই। আমার মন যেমন আপনাদের কাছে পড়ে থাকে, আপনাদের সুখে-দুখে আমি যেমন পাশে আছি, তেমনি সন্ত্রাসীদের দমনে আমি কঠোর।

বুধবার (২৩ মার্চ) সকালে খাগড়াছড়ির পানছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে দূর্গম এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে এ কঠোর হুঁশিয়ারী দেন তিনি।

খাগড়াছড়ি রিজিয়নের সদর জোনের আয়োজনে ৫ফিল্ড অ্যাম্বুলেন্সের সহযেগিতায় এই ক্যাম্পে বিভিন্ন সম্প্রদায়ের প্রায় ছয় শতাধিক নারী-পুরুষ সেবা গ্রহন করেন।

খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম এই কর্মসূচী পরিদর্শন করেন এবং তিনজন শারিরীক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

ব্রি. জে. জাহাঙ্গীর বলেন, আপনাদের সুখে-দু:খে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় পাশে আছে। সামনে চক্ষু ক্যাম্প করে চক্ষু রোগীদের সেবা দেয়ার কথা বলেন তিনি। সবাই সেনাবাহিনীর পাশে থেকে দেশের ভিতরে খাগড়াছড়িকে সমৃদ্ধশালী জেলায় পরিনত করার আহবান জানান। সূর্যমোহন কার্বারী পাড়ার বয়োবৃদ্ধ সূর্যমোহন চাকমা, জীতেন্দ্র পাড়ার লক্ষী দেবী চাকমা, লাম্বুপাড়ার রুপায়ন চাকমা এ সেবা পেয়ে খুশীর কথা জানান।

এসময় খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম ৬ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেন। এছাড়াও ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অর্থ-সহায়তা প্রদান করেন।

এসময় খাগড়াছড়ির সদর জোনের অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন ও খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন