parbattanews

এশিয়া কাপ ছেড়ে দেশে ফিরলেন মুশফিক-সাকিব

বাংলাদেশের তারকা উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম যে এশিয়া কাপ থেকে দেশে ফিরবেন সেটা আগেই জানা ছিল। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই তার টুর্নামেন্টের মাঝে দেশে ফেরা। তবে নতুন খবর, মুশির সঙ্গে ঢাকায় ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানও। আজ ভোরের ফ্লাইটে কলম্বো থেকে ঢাকায় রওনা দিয়েছিলেন তারা। যার দেশে ফেরার ব্যাপারে কোনো আলোচনাই ছিল না।

বিসিবি সূত্রে জানা গেছে, দুজনই ১৩ সেপ্টেম্বর ফের শ্রীলঙ্কায় গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। ভারতের বিপক্ষে সুপার ফোরের শেষ ম্যাচে ১৫ সেপ্টেম্বর মাঠে নামবে বাংলাদেশ। যদিও শ্রীলঙ্কার কাছে গতকালের পরাজয়ে টাইগারদের ফাইনালে ওঠার আশা শেষ হয়ে গেছে বললেই চলে। মুশফিকের দেশে ফেরার খবরটি আগেই গণমাধ্যমে এসেছিল।

দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছেন ‘মি. ডিপেন্ডেবল’। দ্বিতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই মুশফিক দেশে ফেরার চিন্তা করছেন।

অধিনায়ক সকিবের দেশে ফেরার খবরটি আচমকাই এসেছে। বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, সাকিব ব্যক্তিগত কাজে ছুটি নিয়ে দেশে ফিরেছেন।

রাবীদ ইমামের ভাষায়, ‘আগামী তিনদিন (১২ সেপ্টেম্বর পর্যন্ত) আমাদের কোনো কর্মকাণ্ড নেই। এরপর আবার অনুশীলন। এর মধ্যেই ফিরে আসার কথা সাকিব-মুশফিকের।’

Exit mobile version