parbattanews

ওলামালীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কাপ্তাইয়ে নিজ বাসা হতে আটক

KHLAK copy

কাপ্তাই প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী মাওলানা আবদুল খালেক ছানুবী বৃহস্পতিবার রাত ২টায় কাপ্তাইয়ে নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কাপ্তাই থানার এসআই কামাল বলেন উক্ত আবদুল খালেকের বিরুদ্বে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ৬৯৬/১৬ কর্তৃক একটি ওয়ারেন্ট জারি করা হয়। তার বিরুদ্ধে ওয়ারেন্টে থাকায় তাকে আটক করা হয়।

আটক আবদুল খালেক ছানুবী বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সম্পাদক ছাড়াও গণতান্ত্রিত ইসলামী ঐক্যজোটের প্রেসিডিয়াম সদস্য, নির্বাহী পরিচালক খাদেমুল হাজ্জাজ সোসাইটি, কেন্দ্রিয় নির্বাহী সদস্য রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন, কো-অর্ডিনেটর বংলাদেশ ন্যাশনাল প্রেস সোসাইটি, যুগ্ম আহ্বায়ক দাওয়াতে ইসলাম বলে তার দু‘টি ভিজিটিং কার্ডে উল্লেখ রয়েছে।

এদিকে উক্ত ছানুবী আটক হওয়ায় কাপ্তাইয়ে বহু লোক অভিযোগ করেন যে, চাকুরিসহ বিবিধ সুযোগ-সুবিধা করে দেওয়ার কথা বলে লাখ, লাখ টাকা হাতিয়ে নিয়েছে। কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মরহুম আলী আহমদের ছেলে অভিযোগ করেন, আমার বাবার নিকট হতে ৩ লাখ ৫০ হাজার টাকা নেওয়ার পর অদ্যবতী কোন টাকা না দেওয়ায় আমার বাবা টাকা শোকে মারা যায়।

এদিকে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাগর চক্রবর্র্তী অভিযোগ করেন, আবদুল খালেক ছানুবী ওলামালীগের কেউ নয় বা সে কোন পদে নেই । সে ওলামালীগের পোস্ট ব্যাবহার করে মানুষের সাথে প্রতারণা করছে। সে একজন ধর্মীয় লেভাজধারী ভ- প্রতারক বলে মন্তব্য করেন।

Exit mobile version