সংবর্ধনার জবাবে কউক চেয়ারম্যান কমোডর নুরুল আবছার

‘কক্সবাজারকে আইকনিক সিটিতে রূপান্তরের জন্য কাজ করবো’

fec-image

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান কমোডর নুরুল আবছার বলেন- কক্সবাজারকে ভবিষ্যতে আইকনিক সিটিতে রূপান্তরের জন্য আমি কাজ করবো। প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় আমরাও অংশীদার হব। সুন্দর কক্সবাজার উপহার দেয়ার জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছলে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কউক চেয়ারম্যান এসব কথা বলেছেন।

তিনি বলেন, অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি জলবায়ু পরিবর্তনের বিষয়টি আমাদের নজর দিতে হবে। কক্সবাজারের উন্নয়নের সবার সম্মিলিত উদ্যোগ ও পরামর্শ দরকার।

এর আগে কউকের নবনিযুক্ত চেয়ারম্যানের আগমনের খবরে সকাল ১০টা থেকে শতশত নোহা, মাইক্রো, পাজেরো ও মোটরসাইকেলসহ বিমানবন্দরে জড়ো হয়।

ঘড়ির কাঁটা ১২টা ২০ মিনিটের দিকে ভিআইপি লাউঞ্জ থেকে তিনি বের হন। এ সময় গেটের বাইরে অপেক্ষমান স্বতঃস্ফূর্ত জনতা শুভেচ্ছা স্লোগান আর ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

এসময় কউকের সচিব আবু জাফর মো. রাশেদ, প্রকল্প পরিচালক লে. কর্নেল খিজির আহমদ, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, আওয়ামী লীগ নেত্রী হামিদা তাহের, আশরাফ জাহান কাজল, পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা স্বপন শর্মা রনি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজারের সাংগঠনিক সম্পাদক এইচএম নজরুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সাধারণ সম্পাদক ওসমান গণি ও সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এরপর গাড়ির বহরযোগে চেয়ারম্যান কমোডর নুরুল আবছারকে কউক ভবনে পৌঁছে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন