কক্সবাজারের ঈদগাঁওতে ইটভাটার গর্তে মিললো নিখোঁজ শিশুর লাশ

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার এক ইটভাটার গর্তে মিললো নিখোঁজ শিশুর মৃত দেহ। ঈদগাও আলমাছিয়ায়া মাদ্রাসা সড়কস্থ এমবি ব্রিকফিল্ডের গর্ত থেকে ভাসমান অবস্থায় মোহাম্মদ সোহেল (৭) নামের শিশুটির মৃতদেহ শনিবার (৩০ মার্চ) সকালে ঈদগাঁও থানা পুলিশ উদ্ধার করে ।

নিহত শিশু চট্টগ্রামের পটিয়া উপজেলার শিকলঘাট এলাকার মোহাম্মদ ইদ্রিসের ছেলে। পরিবারটি দীর্ঘদিন যাবত স্ক্র্যাপ ব্যাবসার কাটণে ঈদগাঁও গরু বাজার এলাকার একটি কলোনিতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এমবি প্রকাশ বিমান মৌলভীর ব্রিকফিল্ডের প্রয়োজনে খননকৃত গর্তের পানিতে তারা শিশুটিকে ভাসমান অবস্থায় দেখতে পান। তারা বিষয়টি তাৎক্ষণিক ইটভাটা মালিককে অবগত করলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

ঈদগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান সিদ্দিকী জানান, সংবাদ পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা৷

তিনি আরও জানান, থানায় একটি অপমৃত্যু মামলা হবে, ময়না তদন্তের পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

নিহত সোহেলের মা জানান, তার ছেলে গতকাল সন্ধ্যায় বাবাকে রিসিভ করতে গরু বাজারস্থ তাদের কলোনির পাশে রাস্তার পাশে অপেক্ষা করতে থাকেন। এর পর থেকে তার খোঁজ মিলেনি। আজ শিশুটির মৃতদেহ মিলল ইটভাটার গর্তে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন