কক্সবাজারের পিএমখালীতে ধান ক্ষেতে লাশ : মেহেদীর রঙ না মুছতেই বিধবা হলেন বধু

22222583

উপজেলা প্রতিনিধি, রামু:    
কক্সবাজারের রামুর পার্শ্ববর্তী পিএমখালীতে মঙ্গলবার সকাল ১১ টায় ক্ষতবিক্ষত ১ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম আইয়াস উদ্দিন প্রকাশ সারাদিন (২৩)।  সে পিএমখালী ইউনিয়নের তুতুকখালী এলাকার হানিফ সিকদারের ছেলে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায় সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে উক্ত এলাকার কমলা ঘোনার ষ্টেশনের সুকুমারের দোকান থেকে বাড়ি ফেরার পথে পুরাকাটা এলাকায় সড়কে ব্রীজের উপর পৌঁছলে একদল অজ্ঞাত দুষ্কৃতিকারী তাকে ধরে নিয়ে পার্শ্বের ধান ক্ষেতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে চলে যায়।

মঙ্গলবার সকালে একই এলাকার লাল মিয়ার কন্যা রোকিয়া বেগম ছাগল চরাতে ধান ক্ষেতে গেলে ওই লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করেন।

নিহতের ভাই বেলাল উদ্দিন জানান, পূর্বশক্রতার জের ধরে তার ভাই আইয়াসকে দুষ্কৃতিকারীরা হত্যা করে। তিনি আরো জানান, নিহত আইয়াসের সঙ্গে কিছুদিন পূর্বে  স্থানীয় বাসিন্দা গুরা মিয়ার কন্যা জুহুরা বেগমের বিয়ে হয়।  দাম্পত্য জীবন পুরোপুরি শুরু করার আগেই অজ্ঞাত দুষ্কৃতিকারীদের হাতে প্রাণ দিতে হল তার ভাই আইয়াসকে।

এদিকে স্বামীর নিহত হওয়ার খবরে নববধু জুহুরা অজ্ঞান হয়ে পড়েন। মেহেদীর রং না মুছতেই বিধবা হলেন জুহুরা। তার কান্নায় আশপাশের পরিবেশ ভারি হয়ে উঠে। এব্যাপারে কক্সবাজার সদর থানার এসআই কামাল নিহতের বিষয় নিশ্চিত করেন। এ হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্ততি চলছে।            

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন