parbattanews

কক্সবাজারের বীচে অনুষ্ঠিত হয়ে গেল শরীর গঠন প্রতিযোগিতা

img_2856-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে বীচ শরীর গঠন প্রতিযোগিতার সমাপনী ও পুরিস্কার বিতরণ অনুষ্ঠান। রোববার সকালে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে অনুষ্ঠিত এই প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের হেড অব ডিপার্টমেন্ট স্পোরটস এন্ড ওয়েলফেয়ার, ওয়ালটন গ্রুপ এফএম ইকবাল বিন আনোয়ার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার টুরিষ্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার হোসাইন মো: রায়হান কাজেমী, বাংলাদেশ শরীর গঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপুসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা।

প্রতিযোগীতায় ৬০ কেজি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন চট্টগ্রামের স্যান্ডো ব্যায়ামাগারের নয়ন শর্মা, দ্বিতীয় হয়েছে চট্টগ্রাম ইউনির্ভাসেল ফিটনেস বিয়ামাগারের শওকত আকবর এবং তৃতীয় হয়েছেন ঢাকার আমিন বাজারের ওয়ান জীমের এসকে পান্না খান।

৬৫ কেজি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন ঢাকা মিরপুরের মার্স জীমের মোহাম্মদ হানিফ, দ্বিতীয় হয়েছে পারফেক্ট এন্ড ফেমাস জীমের মো: রিমন হোসেন এবং তৃতীয় হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর মো: আরমান আলী।

৭০ কেজি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন ঢাকা ফিউচার ফিটনেস জীমের আনোয়ার হোসেন, দ্বিতীয় হয়েছে চট্টগ্রামের স্যান্ডো ব্যায়ামাগারের সুমন দাশ এবং তৃতীয় হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর মো: গোলাম মোস্তাফা।

৭৫ কেজি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন ঢাকার শাফিউল বডিবিল্ডিং ক্লাবের মো: রফিকুল,  দ্বিতীয় হয়েছে চট্টগ্রামের হেমার স্টেথ ব্যায়ামাগারের শাহজালাল এবং তৃতীয় হয়েছেন ঢাকার গ্যালাক্সী জীমের আল আমিন শরীফ।

৮০ কেজি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন এক্সট্রিম জীমের মো: ইমরানুল হক, দ্বিতীয় হয়েছে ঢাকার কলাবাগান এলাকার ইনসেফ জীমের মো: ইমরানুল হক এবং তৃতীয় হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সুজন আলী।

৮০ কেজি’র বেশি ওজন শ্রেণীতে প্রথম হয়েছেন চট্টগ্রামের স্যান্ডো ব্যায়ামাগারের ইব্রাহীম খলিল, দ্বিতীয় হয়েছে দিনাজপুরের মর্ডান বডিবিল্ডিং ক্লাবের শেখ জামাল এবং তৃতীয় হয়েছেন চট্টগ্রামের ই-ম্যাক্স ফিটনেস ব্যায়মাগারের শাওয়াল সিদ্দিকী।

আয়োজকদের দেওয়া তথ্যে জানা যায়, এই শরীর গঠন প্রতিযোগিতায় ২৩ টি ক্লাবের ৬০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরিষ্কৃত করা হয়।

Exit mobile version