কক্সবাজারের মহেশখালীর বাজারে অগ্নিকাণ্ড, আহত ১৫ জন, ক্ষতি ১ কোটি

আজ থেকে শুরু হলো পার্বত্য নিউজডটকম-এর পথচলা

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার
কক্সবাজারের মহেশখালীর গোরকঘাটা বাজারে অগ্নিকান্ডে বসতবাড়ী ও দোকান পাট পুড়ে গেছে। এসময় আগুন নিভাতে এসে আহত হয়েছে ১৫ জন।
পুলিশ, ফায়ার সার্ভিস ও ব্যবসায়ী সমিতির নেতা এবং এলাকার লোকজন জানায়, গত রাত ২ টার দিকে মহেশখালীর গোরকঘাটা বাজারের দক্ষিন পশ্চিম অংশের জনৈক সুকুমারের চায়ের দোকানের চুল্লি থেকে আগুনের সুত্রপাত হয়। এর পর কেউ কিছু বুঝে উঠার আগে আগুন ছড়িয়ে পড়ে পাশের ব্যবসা প্রতিষ্ঠান ও জলদাশ পাড়ায়।
মহেশখালী উপজেলা চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক জানান, আগুন লাগার একটু পরেই স্থানীয় শত শত মানুষ আসতে থাকে। সাধারন মানুষের আগুন নিভানোর চেষ্টাকালে ৯ টি দোকান ও ৮ টি বসতবাড়ী পুড়ে যায় বলে গোরকঘাটা বাজার বনিক সমিতির সভাপতি মৌলানা আবু সালেহ জানিয়েছেন।
চকরিয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের ষ্টেশন অফিসার শুভ কান্তি বড়ুয়া জানান,  খবর পেয়ে চকরিয়া থেকে ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট এসে রাত সাড়ে ৪ টার দিকে আগুন নিয়ন্ত্রন আনে। এসময় আগুন নিভাতে গিয়ে ১৫ জন আহত হয় বলে উপজেলা চেয়ারম্যান জানিয়েছেন।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানিয়েছেন, ক্ষতিগ্রস্থ এলাকায় পুলিশ মোতায়েন রাখা হয়েছে।
আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। আগুনে পুড়ে যাওয়া দোকানের মধ্যে ঔষদের দোকান, মুদি দোকান ও চায়ের দোকান রয়েছে বলে বনিক সমিতির সাধারন সম্পাদক নাজমুল জানান। অগ্নিকান্ডে ক্ষতির পরিমান ১ কেটি টাকা হবে বলে ফায়ার সার্ভিস জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন