কক্সবাজারের রামুতে ইয়াবাসহ আটক ৩

fec-image

কক্সবাজার জেলার রামু থানাধীন চেইন্দ্যা ইন্টারন্যাশনাল এমিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্ট এলাকায় অভিযান পরিচালনা করে ২ হাজার ৮৪০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২ নভেম্বর ) রাতে ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের তথ্য অনুযায়ী তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীরা হচ্ছে, উখিয়া উপজেলার সোনারপাড়া এলাকার আজিজুল হকের ছেলে সাইদুল হক রুবেল (৩০), নড়াইলের লোহাগড়া এলাকার চর মল্লিকপুরের কাজি এমদাদুল হকের ছেলে কাজি আবদুল্লাহ (২৩) এবং একই জেলার কুমড়ি মধ্যপাড়া এলাকার দাউদ সরদারের ছেলে শের আলী সরদার (২২)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ শাদী জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, টেকনাফ থেকে লেগুনা যোগে একটি ইয়াবার চালান বিক্রয়ের উদ্দেশ্যে কক্সবাজারের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের চৌকস আভিযানিক দল রাত ৬ টায় চেইন্দ্যা সাকিনস্থ ইন্টারন্যাশনাল এমিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্ট এলাকায় চেকপোস্ট স্থাপন করে এবং চেকপোস্ট চলাকালীন সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে লেগুনাটিকে থামিয়ে যাত্রীদেরকে তল্লাশী করে তিন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত তিন মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ২হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৪ লক্ষ ২০ হাজার ৫শ টাকা।

তিনি আরো জানান, জেলার আনাচে কানাচে লুকিয়ে থাকা অনেক মাদক কারবারী বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার অব্যাহত রেখেছে। সেই সমস্ত মাদক কারবারীদের আইনের আওয়তাই নিয়ে আসতে আমাদের র‌্যাব সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

আটক তিন মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন