parbattanews

কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী জাকির মোস্তফা নিহত

Jakir-mostafa copy
স্টাফ রিপোর্টার:

কক্সবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসী জাকির বাহিনীর প্রধান জাকির মোস্তফাকে কুপিয়ে হত্যা করেছে অপর একটি সন্ত্রাসী চক্র।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে শহরের পাহাড়তলী এলাকার ইসলামপুরের নুর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাকির মোস্তফা শহরের ঘোনাপাড়ার আবুল বশরের ছেলে এবং তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ডাকাতি সহ নানা অভিযোগে ১৮ টি মামলা রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, এলাকায় জাকির মোস্তফার নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। তার প্রতিদ্বন্ধী অপর একটি সন্ত্রাসী গ্রুপের সাথে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে নুর পাড়া এলাকায় জাকির মোস্তফা গ্রুপের অবস্থান নিদের্শ করে প্রতিপক্ষের গ্রুপ হামলা চালায়। প্রতিপক্ষের গ্রুপের নেতৃত্ব দেন সন্ত্রাসী সিপাত, খোরশেদ, বশির, নুর মোহাম্মদ।

এতে দু’গ্রুপের মধ্যে গুলি বর্ষণ হয়। এক পর্যায়ে জাকির মোস্তফাকে কুপিয়ে এবং জবাই করে মৃত্যু নিশ্চিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি কাজী মতিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাকির মোস্তফার বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলাসহ ১৮ টি মামলা রয়েছে। দু’টি সন্ত্রাসী গ্রুপের বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

Exit mobile version