কক্সবাজারের ৩ উপজেলায় ভোট গ্রহণ শেষ : চলছে গণনা

DSC09497

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ’র নির্বাচন বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে। এখনো চলছে ভোট গণনার কাজ। বিকেল ৩টায় উখিয়ার কুতুপালং ভোট কেন্দ্রে ক্ষমতাসীন দল সমর্থক এক প্রার্থীর পক্ষে প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জাল ভোট প্রদানকালে ৫০/৫৫ টি ব্যালট পেপার জব্দ করে সেনা বাহিনীর সদস্যরা।

এছাড়াও কক্সবাজার সদর উপজেলায় ৮টি এবং উখিয়া উপজেলায় ৮টি কেন্দ্রে ক্ষমতাসীন দল সমর্থক চেয়ারম্যান প্রার্থীর লোকজন দখল করে জোর পূর্বক ভোট দিয়েছে বলে অভিযোগ করেছেন বিরোধী দল সমর্থক চেয়ারম্যান প্রার্থীর লোকজন। সকালে উখিয়ার পালংখালী, কুতুপালং, রাজাপালং, কক্সবাজার সদর উপজেলার কুতুবদিয়া পাড়া, চৌফলদন্ডী, বার্মিজ স্কুল ও ঈদগাঁও এলাকায় বিরোধী দল প্রার্থীর সমর্থকরা ভোট দিতে ক্ষমতাসীন দলের প্রার্থীর লোকজন হামলা চালায়। এবং ভোট দানে বাধা দেয়।
হামলায় এ পর্যন্ত দশ জন বিএনপি ও জামায়ত সমর্থক আহত হয়।

উখিয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী বিএনপি সমর্থিত সরওয়ার জাহান চৌধুরী অভিযোগ করেন, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর লোকজন উখিয়ার অন্তত ৮টি কেন্দ্র দখল করে ব্যাপক জালভোট দিয়েছে। কক্সবাজার সদর-রামু আসনের সাবেক এমপি লুৎফুর রহমান কাজল ক্ষমতাসীন দলের সমর্থকরা ৮টি কেন্দ্রে প্রভাব খাটিয়ে জাল ভোট প্রদানের ব্যাপারে অভিযোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন