parbattanews

কক্সবাজারে অটো রাইচ মিলের মালিক নিখোঁজ

Butto Pic 25-05-14

স্টাফ রিপোর্টার, কক্সবাজার :

প্রতিদিনের মত ব্যবসায়িক কাজ সেরে কক্সবাজার শহরের তারাবানিয়াছড়া এলাকা থেকে  নিজ বাসায় ফেরার পথে নিখোঁজ হয়ে গেছে উখিয়া উপজেলা মরিচ্যা বাজারস্থ ‘অটো রাইচ মিল’ এ মালিক এস এম ওবাইদুল হক টুক্কু। শনিবার রাত সাড়ে ১১ টা থেকে তিনি নিখোঁজ হয়ে গেছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে। এনিয়ে তার স্ত্রী মরিচ্যাপালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ছেনোয়ারা বেগম বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু নিখোঁজ ব্যবসায়ির সন্ধানে মাঠে কাজ করছেন বলে জানিয়েছেন।

ছেনোয়ারা বেগম জানিয়েছেন, তার স্বামী এস এম ওবাইদুল হক টুক্কু মরিচ্যা বাজারস্থ ‘অটো রাইচ মিল’ মালিক। প্রতিদিনের মতো ব্যবসায়িক কাজ সেরে শনিবার রাত ১০ টার সময় মরিচ্যা থেকে সি-লাইন যোগে লিংকরোডে আসে। সেখান থেকে কক্সবাজার শহরে তারাবনিয়াছড়া নামক বাসায় আসার পথে ‘অজ্ঞাত’ স্থান থেকে নিখোঁজ হয়ে যান।

তিনি জানিয়েছেন, লিংকরোড থেকে সিএনজিতে উঠার পর রাত সাড়ে ১০ টার দিকে মোবাইলে পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। রাত সাড়ে ১১ টা পর্যন্ত বাড়ি না ফেরায় পুনরায় মোবাইল করলে তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়।

তিনি এজাহারে উল্লেখ করেন, তার স্বামীকে জীবনে হত্যার করার উদ্দ্যেশে অপহরণ করে ‘অজ্ঞাত’ স্থানে নিয়ে গেছে সন্ত্রাসীরা। তিনি তার স্বামীকে হত্যার পর লাশ গুম করারও আশংকা প্রকাশ করেছেন।

ছেনোয়ারা বেগম আরো জানিয়েছেন, তার সহোদর রামু কাউয়ারকুপ এলাকার বাসিন্দা শাহা আলম ইতিমধ্যে জমি-জমা সংক্রান্ত বিরোধ নিয়ে ২৮ ফেব্রুয়ারি একটি উড়ো চিঠি পাঠান। এনিয়ে এস এম ওবাইদুল হক টুক্কু কক্সবাজার সদর মডেল থানায় চলতি মাসের ৪ মে একটি সাধারণ ডায়েরিও করেন।

কক্সবাজার সদর মডেল থানা দ্বিতীয় কর্মকর্তা (এস আই) মোস্তফা কামাল জানিয়েছেন, এস এম ওবাইদুল হক টুক্কু নিখোঁজের ঘটনা নিয়ে একটি এজাহার দিয়েছে তার পরিবার। এ নিয়ে পুলিশী তৎপরতা শুরু হয়েছে।

Exit mobile version