parbattanews

কক্সবাজারে অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের পাল্টা পাল্টি অভিযোগ

বিশেষ প্রতিনিধি,কক্সবাজার:

কক্সবাজারে অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় একে অপরকে পাল্টা পাল্টি অভিযোগ করছে আ’লীগ ও বিএনপি। এতে পুলিশের ভূমিকায় অসন্তোষ প্রকাশও করেছে বিরোধী পক্ষ।তবে মাঠে সেনাবাহিনী নামার অপক্ষা করছে বলে জানিয়েছে তারা।

জানা যায়, গত কয়েকদিনে কক্সবাজারের ৪ টি আসনে কয়েক ডজন নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নি সংযোগ এর মত ঘটনা ঘটেছ। এনিয়ে পাল্টা মামলা হামলার ঘটনাও ঘটেছে।

টেকনাফের হ্নীলায় পাওয়াগেছে ধানের শীষের অফিস ভাঙচুরের অভিযোগ।

উখিয়ায় পাওয়াগেছে নৌকার প্রচার গাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ। রামুতে পাওয়াগেছে ধানের শীষের অফিস ভাঙচুর ও নৌকার কয়েকটি অফিসে অগ্নি সংযোগের অভিযোগ।

চকরিয়ায় পাওয়াগেছে, ধানের শীষের প্রার্থীর উপর মামলা ও অফিস ভাঙচুরের অভিযোগ।

উখিয়ায় নৌকার প্রচার গাড়িতে অগ্নিসংযোগর অভিযোগে সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শাহজালাল চৌধুরী ও পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলাও করা হয়েছে।

একইভাবে মহেশখালীতে ধানের শীষের প্রার্থী আলমগীর ফরিদের উপর নৌকা সমর্থকদের হামলা ও অফিস ভাঙচুরের অভিযোগ করেছেন তিনি।

জানাগেছে, এসব বিষয় নিয়ে পুলিশের ভূমিকায় খুশী নয় বিরোধী পক্ষ। তাদের অভিযোগ পুলিশ এ ব্যাপারে পক্ষপাতিত্ব করছে। ধানের শীষের নেতা-কর্মীদের বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা করছে। তারা থানায় অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছে না। তাই তারা নির্বাচনের জন্য একটি সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষ্যে সেনাবাহিনী মাঠে নামার অপেক্ষা করছে বলে জানিয়েছে নেতাকর্মীরা।

Exit mobile version