parbattanews

কক্সবাজারে আইসের সর্ববৃহৎ চালান জব্দ, আটক ৩

কক্সবাজারে বালুখালী সীমান্তে বিজিবি’র অভিযানে ২১ কেজি ৯০ গ্রাম ক্রিস্টাল মেথের (আইস) চালানসহ বুজরুখ ও তার দুই সহযোগী আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) মধ্যরাতে বালুখালী সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে কক্সবাজার ৩৪-বিজিবির সদর দফতরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান সেক্টর কমান্ডার কর্নেল মেহেদী হোসাইন কবির।

আটকরা হলেন, উখিয়ার বালুখালীর মৃত ছিদ্দিক আহমেদের ছেলে বুজুরুছ মিয়া (৫১), তার সহযোগী একই এলাকার মোহাম্মদ শুক্কুরের ছেলে মোহাম্মদ ইসমাঈল (২৩) ও পালংখালী এলাকার আবুল মন্ডলের ছেলে ছৈয়দুল বাশার (৪০)।

সংবাদ সম্মেলনে সেক্টর কমান্ডার কর্নেল মেহেদী হোসাইন কবির জানান, বুধবার (২৬ এপ্রিল) ভোররাতে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের বালুখালী রহমতের বিল ৮০০ গজ অভ্যন্তরে প্রবেশের সময় ৬-৭ জনকে থামানোর সংকেত দেয় বিজিবি। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দুইটি বস্তা ফেলে পালিয়ে যাবার সময় তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা দুইটি বস্তা তল্লাশি করে ২১ কেজি ৯০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, দেশে এটি ক্রিস্টাল মেথের (আইস) সর্বোচ্চ চালান। চালানের গন্তব্য ছিল রোহিঙ্গা ক্যাম্প। সেখান থেকে দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়া হতো। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

নিউজটি ভিডিওতে দেখুন:

কক্সবাজারে আইসের সর্ববৃহৎ চালান জব্দ, আটক ৩

Exit mobile version