কক্সবাজারে ঈদুল ফিতর উপলক্ষে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

fec-image

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সেনাপ্রধানের পক্ষ থেকে কক্সবাজারের দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী রামু ১০ পদাতিক ডিভিশন।

খাদ্য সামগ্রীর মধ্যে চাউল, চিনি, সয়াবিন তেল, ডাল, আটা, লবন, সেমাইসহ সমন্বিত খাদ্যের প্যাকেট ছিলো।

মঙ্গলবার (১৮ এপ্রিল) কক্সবাজারের রামু বাজার, পাঞ্চেখানা বাজার, থোইংগ্যাকাটা এবং পানের ছড়া নামক স্থানে ৮০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী তুলে দেন রামু ১০ পদাতিক ডিভিশন সদর দপ্তরের ৬৫ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম।

একইদিন কক্সবাজার অঞ্চলের আলীকদম, চকরিয়া উপজেলা ও ফাঁসিয়াখালিতে বসবাসরত দরিদ্র ও দুস্থ মানুষের মাঝেও উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সদর দপ্তর ৯৭ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মঈনুদ্দীন শামীম উপস্থিত থেকে ৩০০ দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ঈদ সামগ্রী বিতরণ শেষে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম এএফডব্লিউসি বলেন, আমাদের সমাজে অনেকেই আছেন যারা হয়তো আনন্দে ঠিকমতো ঈদ করতে পারে না। তাদের জন্য আমাদের সেনাপ্রধানের পক্ষ থেকে এই ঈদ সামগ্রী উপহার হিসেবে দেওয়া হলো।

তিনি আরও বলেন, যেকোনো দুর্যোগ, সংকটের মতো মানবিক সহায়তায়ও সাহায্যের হাত সম্প্রসারিত করে সেনাবাহিনী। দেশ ও জনগণের কল্যাণে এটা অব্যাহত থাকবে।

‘সমরে আমরা শান্তিতে আমরা সর্বত্র আমরা দেশের তরে’- এ মূলমন্ত্রে দিক্ষিত বাংলাদেশ সেনাবাহিনী নিজস্ব উদ্যোগে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।

সূত্র: দৈনিক ইত্তেফাক

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদ, ঈদুল ফিতর, উপলক্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন