parbattanews

কক্সবাজারে এক নারীর লাশ উদ্ধার

লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার শহরের বড়বাজারের রাখাইন পাড়ায় নুরুন নাহার (৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ঘরে মৃত অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। নুরুন নাহার স্থানীয় নুর মোহাম্মদের স্ত্রী। স্বামী পরিত্যক্তা নুরুন নাহার সুদের টাকার ব্যবসা করতেন বলে জানা গেছে।

নিহতের বোন ইয়াছমিন আক্তার জানান, নুরুন নাহার দীর্ঘ ১০-১২ বছর যাবৎ হাফেজ আহম্মদের বাসায় ভাড়া থাকতেন। তিনি একাই ওই ঘরে থাকেন। প্রতিদিন নিয়ম করে সকালে ঘুম থেকে উঠলেও আজ দেরি করায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে দেখা যায় নুরুন নাহার মৃত অবস্থায় নীচে পড়ে আছে। তার কান ও নাক দিয়ে রক্ত বের হয়েছে। ঘরের সব জিনিস পত্র এলোমেলো। আলমিরার দরজা এবং ঘরের বেড়ার পিছনের অংশ ভাঙ্গা। এছাড়া ঘরে থাকা টাকা, স্বার্ণালংকার ও সুদের ব্যবসার সব কাগজ-পত্র লুট হয়েছে।

স্থানীয়রা ধারণা করছেন, সুদের ব্যবসা নিয়ে তার সাথে অনেকের লেনদেন রয়েছে। রাতে কেউ ঘরে ঢুকে তাকে খুন করে সব নিয়ে পালিয়ে গেছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ যায়। তার মৃত্যুর কারণ এখনও বুঝা যাচ্ছেনা। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে স্টোক করে মারা গিয়েছে। তবে এটি হত্যাকান্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Exit mobile version