কক্সবাজারে কাভার্ড ভ্যানে ১৮২ বোতল ফেন্সিডিলসহ চালক-হেলপার আটক

fec-image

নারায়ণগঞ্জ থেকে আসা একটি কাভার্ড ভ্যানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল জব্দ করেছে র‍্যাব-১৫। এসময় কাভার্ড ভ্যানটির গাড়ি চালক ও সহকারীকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে কক্সবাজার শহরের প্রবেশ মুখ লিংকরোডে পূর্ব তথ্যের ভিত্তিতে এ অভিযান চালায় র‍্যাব।

আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জ সোনারগাঁ থানার সাদিপুর ইউনিয়নের মোহাম্মদ কামরুজ্জামানের ছেলে মোহাম্মদ শহিদ (২৭) ও সানাউল্লাহর ছেলে মোহাম্মদ ইসমাইল (৩৪)।

র‍্যাব-১৫ ল’ এন্ড মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদে ভিত্তিতে খবর আসে গাড়িতে করে ফেনসিডিলের চালান আসছে। এমন খবর পেয়ে কক্সবাজার-টেকনাফ সড়কের সংযোগ স্থল লিংক রোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এতে ঢাকার নারায়ণগঞ্জ থেকে আসা ঢাকা মেট্রো-ট-২৪-১৩৩৩ নম্বর কাভার্ড ভ্যান তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ফেন্সিডিলের পোটলা উদ্ধার হয়। সেখানে ১৮২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ঘটনায় সাথে কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে গাড়ি চালক ও সহকারীকে। আটককৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন