parbattanews

কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

খুন

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মোহাম্মদ শাহিন (২১) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন। নিহত শাহীন উখিয়া ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এবং রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়ার মো. কালু হাজীর ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উখিয়া সদর স্টেশনের জামান হোটেলর সামনে এ ঘটনা ঘটে বলে জানান উখিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, উখিয়া হাইস্কুল মাঠে আয়োজিত শিল্প ও বাণিজ্য মেলায় লোকজনের ভীড়ে শাহীনের সঙ্গে এক যুবকের ধাক্কা লাগে। এনিয়ে সেখানে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। মেলা থেকে বাড়ি ফেরার পথে উখিয়া স্টেশনের জামান হোটেলের সামনে ২/৩ জন যুবক শাহীনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, গুরুতর আহত অবস্থায় শাহীনকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরের পেটে ও পিটে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিথুন বলেন, বাণিজ্য মেলায় লোকজনের ভীড়ে উখিয়ার সিকদার পাড়া এলাকার জাহাঙ্গীর (২২) ও সাগর (২০) নামের দুই যুবকের সঙ্গে ছাত্রলীগ নেতা শাহীনের ধাক্কা লাগে। এনিয়ে বাড়ী ফেরার পথে জাহাঙ্গীর ও সাগর সহ ২/৩ জন যুবক তাকে ছুরিকাঘাত করেছে।

নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে ওসি হাবিবুর বলেন, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Exit mobile version