কক্সবাজারে দেশের প্রথম নিয়মিত অনলাইন টেলিভিশন ভয়েস মেরিনা’র উদ্বোধন

Voicemarina-coxs

স্টাফ রিপোর্টার :

কক্সবাজার থেকে তথ্য প্রযুক্তির মহাসড়কে যুক্ত হওয়া দেশের প্রথম নিয়মিত অনলাইন টেলিভিশন ‘ভয়েস ম্যারিনা’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) এবং একসেস টু ইনফরমেশন প্রকল্পের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভয়েজ ম্যারিনার শুভ সূচনা করেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সরকারী সহযোগীতায় দেশের আইটি সেক্টরে যোগ হয়েছে বিপুল সম্ভাবনা। তিনি আরো বলেন, আজকাল শহুরে নয় বরং গ্রামে বসেও মানুষ পেয়ে যাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে সকল তথ্য সেবা। ঠিক সে সময়ে গ্রামীণ পর্যায় থেকে শুরু করে দেশ বিদেশের সকল শ্রেণির মানুষের কথা তুলে ধরার উদ্যোগ নিয়েছে ভয়েস ম্যারিনা। প্রধান অতিথি ভয়েস ম্যারিনার ব্যতিক্রমী এই আয়োজনকে স্বাগত জানান এবং এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ রুহুল আমিন বলেন, ভয়েস ম্যারিনা বস্তুনিষ্ঠ সংবাদ, মুক্তিযুদ্ধের চেতনায় আধুনিক অনুষ্ঠান প্রচারের মাধ্যমে দর্শক প্রিয়তা অর্জন করবে। ভয়েস ম্যারিনার চেয়ারম্যান আবু মোর্শেদ চৌধুরী খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভয়েস ম্যারিনার প্রধান নির্বাহী কর্মকর্তা জাহেদ সরওয়ার সোহেল।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. এ কে আহমদ হোসেন, কক্সবাজার পৌরসভার মেয়র সরওয়ার কামাল, মুক্তিযোদ্ধা মো: শাহজাহান। উপস্থিত ছিলেন, এল জি ই ডি নির্বাহী প্রকৌশলী মো : আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল হোসেন, সহকারী পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল আলম।

এছাড়া জেলার কর্মরত সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি আনুষ্টানিক ভাবে ভয়েজ ম্যারিনার উদ্বোধন করেন।

ভয়েস ম্যারিনা কর্তৃপক্ষ জানান, সংবাদ, টকশো, পর্যটন, সংস্কৃতি, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডসহ সাম্প্রতিক বিষয় ভিত্তিক নানান অনুষ্ঠান সম্প্রচার করবে এই অনলাইন টিভি। ভয়েস ম্যারিনা দেখতে ইন্টারনেটে লগ ইন করতে হবে www.voicemarina.com

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন