Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজারে নৌকার প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করেছে: হাসিনা আহমদ

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

ধানের শীষের প্রার্থী ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমদের স্ত্রী এড. হাসিনা আহমদ অভিযোগ করে বলেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নৌকার প্রার্থী জাফর আলম তাঁর এলাকায় এখন থেকে কেন্দ্র দখল ও ভোট ডাকাতির আয়োজন করছেন। তিনি নানাভাবে আচরণবিধি লঙ্ঘন করে চলেছেন। এবিষয়ে তিনি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি কক্সবাজার শহরের হোটেল মেরিন প্লাজায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন। হাসিনা আহমদ চকরিয়া-পেকুয়াবাসীকে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত জেলা বিএনপির সহ-সভাপতি কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান নুরুল বশর চৌধুরী বলেন, কক্সবাজারের চারটি আসনেই প্রশাসনের সহযোগিতায় নৌকার প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করছে। টেকনাফ এবং কুতুবদিয়ার পুলিশ ধানের শীষের কর্মীদের হয়রানী করছে। ঘরে ঘরে তল্লাশী করে ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে।

এ সময় আরও ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড শামীম আরা স্বপ্না, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোবারক হোসেন ও জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রাশেদুল হক রাসেল প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন