parbattanews

কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের খবরে উখিয়া কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

কক্সবাজার বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) সুপারিশ ও মতামত প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে উখিয়া কলেজ ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা ।

রবিবার (৮ অক্টোবর) সকালে উখিয়া কলেজ গেইট থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন ভবন প্রদক্ষিণ করে প্রশাসিক ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

উখিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি সাইদুল আমিন টিপু সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক মাহমুদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে উন্নয়ন ছাত্রসমাজ ও সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে ছাত্রলীগকে মাঠ পর্যায়ে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ছাত্রসমাজকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার পক্ষে তথা নৌকার পক্ষে ভোট দেওয়ার আহ্বান জানান।

উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের অংশ হিসেবে কক্সবাজার পাবলিক বিশ্ববিদ্যালয় উপহার কক্সবাজারের ছাত্রসমাজের জন্য বড় পাওয়া। কক্সবাজারের ছাত্রসমাজ প্রধানমন্ত্রীর কাছে গিয়ে ঋণী হয়ে থাকবে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক তারেক হোসেন মানিক। উখিয়া কলেজ ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর কক্সবাজার বিশ্ববিদ্যালয় নামে কক্সবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য সুপারিশ করে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মাঞ্জুরী কমিশন (ইউজিসি)। কমিশন থেকে বুধবার এ সুপারিশ ও মতামত প্রদান করা হয়।

Exit mobile version