কক্সবাজারে বিএনপি নেতা গুলিবিদ্ধ

coxbazar-map-sm20120413183359
আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
কক্সবাজার শহরতলীর খুরুস্কুলে নুরুল আলম বহদ্দার (৫৫) নামের এক বিএনপি নেতা গুলীবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহর থেকে বেবিটেক্সিযোগে বাড়ী ফেরার পথে কুলিয়াপাড়া ব্রীজের কাছে তাকে লক্ষ্য করে একদল মুখোশধারী সন্ত্রাসী পর পর ২ রাউন্ড গুলী করে পালিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে ধারণা করা হচ্ছে। আহত বিএনপি নেতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী, সাবেক ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সুবেদার মেজর (অব:) আবদুল মাবুদ জানান, তিনি এবং খুরুস্কুল ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী নুরুল আলম বহদ্দারসহ ৩ যাত্রী কক্সবাজার শহর থেকে টেক্সিযোগে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে কুলিয়াপাড়া ব্রীজের কাছে একদল মুখোশধারী সন্ত্রাসী বেবিটেক্সির গতিরোধ করে কিছু ওঠার আগেই নুরুল আলম বহদ্দারকে লক্ষ্য করে পর পর ২ রাউন্ড গুলী করে। গুলী তার মুখমন্ডলে বিদ্ধ হয়। পরে ফাঁকা গুলী বর্ষণ করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
স্থানীয় সূত্রের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটেছে। একটি নারী সংক্রান্ত ঘটনায় বর্তমানে দুপক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জসিমউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন