কক্সবাজারে বিজিবির অভিযানে ৫০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার

fec-image

বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের অভিযানে ৫০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি ৫০ লাখ টাকা।

কক্সবাজার ব্যাটালিয়ন ৩৪ বিজিবির অধিনায়ক কর্নেল মাে. মেহেদি হােসাইন কবির জানান, শুক্রবার (১৮ নভেম্বর) বিজিবির কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)-এর অধিনায়ক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা মিয়ানমার থেকে বাংলাদেশে এনে ক্রয়-বিক্রয় করবে। অতপর অধিনায়কের নেতৃত্বে একটি আভিযানিক টহলদল বালুখালী বিওপি হতে আনুমানিক ২ কি. মি. দূরে পূর্বদিকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলাধীন পালংখালী ইউপির উত্তর রহমতের বিল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় ৫০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি ৫০ লাখ টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

কর্নেল মাে. মেহেদি হােসাইন কবির আরো জানান, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবির অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বিজিবির কক্সবাজার ব্যাটালিয়ন দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, কক্সবাজার, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন