parbattanews

কক্সবাজারে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী পালন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী পালন করেছে কক্সবাজার বিএনপি। ১৯ (জানুয়ারি) বিকালে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে এক দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। এতে বিএনপি নেতারা বলেন, মহান স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলাদেশের স্থপতি, বিএনপির প্রতিষ্ঠাতা ছিলেন, চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দীন আফসেল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক আবছার কামাল, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, যুবদল নেতা আবছার কামাল, মোরশেদুর রহমান শাহীন, সজীব আলী, হেলাল খান, মো. আরাফাত, জেলা ছাত্রদল নেতা একরামুল হক ও মো. রিজবী খান।

এছাড়াও বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা দোয়া মাহফিলে গ্রহণ করেন। মোনাজাতে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও স্বাধীনতা ঘোষক জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত মামনা করে দোয়া করা হয়।

Exit mobile version