কক্সবাজারে শ্বশুরকে খুন, বাবাকে বাচাঁতে গিয়ে স্ত্রী আহত

fec-image

কক্সবাজার শহরে পারিবারিক কলহে জামাতার ছুরিকাঘাতে খুন হয়েছে শ্বশুর। পিতাকে বাচাঁতে গিয়ে আহত হয়েছে স্ত্রী। পুলিশ গ্রেপ্তার করেছে ঘাতক জামাতাকে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত শ্বশুর আজিজুল হক (৫৫) হলেন কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। আহত স্ত্রী সোনিয়া আক্তার (২০) হলেন নিহতের মেয়ে। গ্রেপ্তার জামাতা হাকিম উল্লাহ (৩৫) একই এলাকার বাসিন্দা।

এ সময় কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, গ্রেফতার হাকিম উল্লাহ ও শ্বশুরের বাড়ী একই এলাকায়। শ্বশুরের পরিত্যক্ত খালি জায়গায় অস্থায়ী ঘর তৈরী করে হাকিম স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতো। গত কিছুদিন আগে তার স্ত্রীর জমজ সন্তানের জন্ম দেন। জন্মের তিনদিন পর এক সন্তানের মৃত্যু ঘটে। শুক্রবার সকালে অপর সন্তানেরও মৃত্যু হয়।

শুক্রবার দুপুরে নাতির মৃত্যুর খরব শুনে দেখতে যান নানা আজিজুল হক। এসময় জায়গা নিয়ে পারিবারিক কলহের জেরে শ্বশুর-জামাতার মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে জামাতা হাকিম উল্লাহ শ্বশুরকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে। এতে বাধা দিতে গেলে স্ত্রী সোনিয়া আক্তারকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা আহত আজিজুল হক ও সোনিয়া আক্তারকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আজিজুল হককে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এসময় স্থানীয়রা খুনি হাকিম উল্লাহকে পুলিশের কাছে হস্তান্তর করে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, কক্সবাজার, খুন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন