Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজারে সাংবাদিকদের সাথে বিজিবির মতবিনিময় সভা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে বিজিবির রিজিয়ন কমান্ডার মো. আইনুল মোর্শেদ খান পাঠান স্বাধীনতা স্বার্বভৌমত্বকে রক্ষা, দেশের উন্নয়ন, সীমান্ত সুরক্ষা, মাদকপাচার রোধ, রোহিঙ্গা পরিস্থিতি, সুষ্ঠু নির্বাচন সম্পন্ন ও সার্বিক অগ্রগতিকে রক্ষার দায়িত্ব উল্লেখ করে বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করার ক্ষেত্রে সকলেই নৈতিক দায়িত্ব রয়েছে।

তিনি বলেন, একটি অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক নির্বাচন, রোহিঙ্গা পরিস্থিতি ও ইয়াবা বন্ধে ইঙ্গিত কার্যত দেশের প্রত্যেক নাগরিককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার (৮ ডিসেম্বর)কক্সবাজার ৩৪ বিজিবি হলরুমে বিজিবির আমন্ত্রনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি বিজিবির রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. আইনুল মোর্শেদ খান পাঠান এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন-রামু বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল এসএম বায়েজিদ খান। বক্তব্য রাখেন-কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ প্রমুখ। এছাড়া প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি আরও বলেন, সীমান্তে চোরাচালান ও মাদকের সঙ্গে কেউ জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না। সীমান্ত এলাকায় অপরাধমূলক কার্যক্রম রোধ ও আগামী সংসদ নির্বাচনে অপ্রীতিকর ঘটনার তথ্য আদান প্রদানে উভয়ের সহযোগিতা কামনা করা হয়। সেই সাথে সকলের সমন্বয়ে রাষ্ট্রের উন্নয়নে কাজ করার আহ্বান জানানো হয়। তিনি সামনের দিনে সাংবাদিকদের সাথে নিয়ে সীমান্তে সংঘটিত অপরাধ কর্মকাণ্ড দমন, রোহিঙ্গা প্রত্যাবাসন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও মাদককে নির্মূলে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন