কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

নিহত

কক্সবাজার প্রতিনিধি:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদের ঢালার দোয়ার পয়েন্টে গভীর রাতে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস রাস্তা পারাপাররত একটি পাগলকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ৩ জন নিহত ও ১৫ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায় । নিহত যাত্রীদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি।

তথ্য সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদের ঢালার দোয়ার পয়েন্টে গভীর রাতে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাস্তা পারাপাররত একটি পাগলকে বাঁচাতে গিয়ে হার্ডব্রেক করলে গাড়িটি উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে ।

দুর্ঘটনাকবলিত গাড়ীর যাত্রী বরিশালের কোতোয়ালী থানার আবু ফরাজীর পুত্র মামুন(২০), সদর উপজেলার মধ্যম পোকখালীর মৃত হাজী আবু শামার পুত্র মোহাম্মদ নুরুজ্জামান(৫৫) ও উখিয়ার মৃত মীর আহমদের পুত্র ছিদ্দিক আহমদসহ ১৫ জন গুরুতর আহত অবস্থায় ঈদগাঁওসহ দূরবর্তী বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘনা থেকে বেঁচে পোকখালীর নুরুজ্জামান অশ্রুসিক্ত নয়নে জানান, এ ধরনের ভয়াবহ দুর্ঘটনা আমার জীবনে আর কখনো ঘটেনি। তাঁর চোখের সামনে তিনজন যাত্রী নিহত হওয়ার কথা ব্যক্ত করে অঝোরধারায় কাঁদতে থাকেন। আল্লাাহ যে তাঁকে বাঁচিয়ে রেখেছেন তার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া জ্ঞাপন করে সে।

গাড়ীর অপর যাত্রী বরিশালের মামুন জানান, তিনি কাজ করতে বরিশাল থেকে কক্সবাজার যাচ্ছিলেন। পথের মধ্যে দুর্ঘটনার কবলে পড়ে ঈদগাঁওর ডায়াবেটিস কেয়ার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে চিকিৎসাধীন প্রত্যক্ষদর্শী যাত্রীরা ৩জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। যদিও নিহত ও অন্যান্য আহত যাত্রীদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে স্থানীয় পুলিশের তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুইয়ার সাথে কথা হলে তিনি দুর্ঘটনার খবর শুনলেও বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন